T20 ক্যাটারিং, এক্সপ্রেস ব্যবসা বিক্রয় গত রাতে 40-50% লাফিয়েছে - ET HospitalityWorld


খাদ্য এবং দ্রুত বাণিজ্য শনিবার রাতে, কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল এবং ভারতের জয় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে।

মার্চেন্ট চেকআউট নেটওয়ার্ক সরল এটি একটি 40% ঢেউ সাক্ষী বলেন খরচ ফাইনালের সময় তার প্ল্যাটফর্মে। সিম্পলের প্রতিষ্ঠাতা এবং সিইও নিত্য শর্মা বলেছেন, ভারতীয়দের সমর্থন এবং উদযাপন তাদের অনলাইন ব্যয়ের ধরণে খুব স্পষ্ট, দ্রুত ব্যবসায়িক ব্যয় গত বছরের $50-এর তুলনায় প্রায় 40% বৃদ্ধি পেয়েছে। বিশ্বকাপ চূড়ান্ত “এটি প্রতিযোগিতার সময়সীমা জুড়ে সামঞ্জস্যপূর্ণ, সিম্পলের এক-ক্লিক চেকআউটের মাধ্যমে দ্রুত বাণিজ্যের জন্য রাত 8টা থেকে 11টা পর্যন্ত সর্বোচ্চ দৈনিক ব্যয় দেখা যায়,” তিনি বলেছিলেন।

“ম্যাচের দিনের হাইলাইটগুলির মধ্যে একটি একক ভোক্তার দ্বারা 59টি লেনদেন সহ কুইক কমার্সে সর্বাধিক INR 16,410 ব্যয় এবং Simpl এর মাধ্যমে INR 100-এর নীচে অর্ডারগুলির একটি উল্লেখযোগ্য বৃদ্ধি অন্তর্ভুক্ত রয়েছে: জেপুটোBlinkit, Swiggy Instamart এবং Porter, গত নভেম্বরের ফাইনাল থেকে 35% বেশি,” তিনি যোগ করেছেন।

বিরাট কোহলিমুম্বাইয়ের One8 কমিউন রেস্তোরাঁ সম্পূর্ণ বিক্রি হয়ে গেছে। রাহুল সিং, প্রতিষ্ঠাতা এবং সিইও বিয়ার ক্যাফে 12 বছর আগে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে চেইনটির একক দিনের সর্বোচ্চ আয় ছিল।

গুরগাঁওয়ের এমজিএফ মেট্রোপলিটন মলের একজন সিনিয়র ম্যানেজার বলেছেন যে শনিবার সন্ধ্যা নাগাদ, মল জুড়ে রেস্তোঁরা এবং বারগুলি ঠাসাঠাসি হয়ে গেছে। “শনিবার রাতে এত বড় ভোট আমরা কখনো দেখিনি,” ওই ব্যক্তি যোগ করেছেন।

ইমপ্রেসারিও এন্টারটেইনমেন্ট অ্যান্ড হসপিটালিটির চিফ গ্রোথ অফিসার দিব্যা আগরওয়াল বলেছেন, ভারত জুড়ে কোম্পানির সোশ্যাল আউটলেটগুলিতে ব্যস্ততা অবিশ্বাস্য ছিল৷

“আমাদের স্টোরগুলি বুকিং দিয়ে পরিপূর্ণ, অতিথিরা তাদের বন্ধুদের সাথে এই গুরুত্বপূর্ণ উপলক্ষটি ভাগ করে নিতে আগ্রহী৷ পরিবেশটি বৈদ্যুতিক, সামগ্রিক অর্ডারের পরিমাণ 10-15% বেড়েছে এবং প্রতিযোগিতাটি চূড়ান্ত মুহুর্তে পৌঁছেছে, অতিথিরা আমাদের দোকানে অবস্থান করছেন৷ আরও বেশি সময় আছে।

এছাড়াও পড়ুন  13 বছর বয়সী ছেলেকে তাড়া করার পরে পুলিশ গুলি করে হত্যা করেছে

মুম্বাইয়ের চার্লি রেস্তোরাঁর সহ-প্রতিষ্ঠাতা সুরেন যোশি বলেছেন, তাঁর রেস্তোরাঁর বিক্রয় “উল্লেখযোগ্যভাবে” 50% বৃদ্ধি পেয়েছে। তিনি যোগ করেছেন: “এই ঊর্ধ্বগতি শুধুমাত্র ক্রিকেট অনুরাগীদের মধ্যে রেস্তোরাঁটির জনপ্রিয়তাই তুলে ধরে না বরং ভবিষ্যতের ইভেন্টগুলির জন্যও ভাল ইঙ্গিত দেয়।”

দ্য ব্লুবপ ক্যাফের প্রতিষ্ঠাতা এশা সুখী বলেছেন, শনিবার তার স্টোরের আয় 15% বেড়েছে।

তিনি বলেছিলেন: “এই ধরনের ইভেন্টগুলি ব্যবসার জন্য দুর্দান্ত কারণ তারা একটি প্রাণবন্ত পরিবেশ তৈরি করে, নিয়মিত এবং নতুন গ্রাহকদের আকর্ষণ করে এবং সম্প্রদায়গুলিকে একত্রিত করতে খেলাধুলার শক্তি প্রদর্শন করে।”

হায়াত সেন্ট্রিক জুহুর তিলের খাদ্য ও পানীয় ব্যবস্থাপক গুনীত সিং বলেছেন, তিনি বার রাজস্ব 15% বৃদ্ধি দেখেছেন।

“উজ্জ্বল ভিড়, সুস্বাদু খাবার এবং পানীয়ের সাথে মিলিত, এই রাতটিকে মনে রাখার মতো করে তুলেছে,” তিনি যোগ করেছেন।

  • জুলাই 1, 2024 06:00 pm (IST) এ প্রকাশিত

শিল্প পেশাদারদের 2M+ সম্প্রদায়ে যোগ দিন

সর্বশেষ অন্তর্দৃষ্টি এবং বিশ্লেষণ পেতে আমাদের নিউজলেটারের জন্য সাইন আপ করুন।

ETHospitalityWorld অ্যাপ ডাউনলোড করুন

  • রিয়েল-টাইম আপডেট পান
  • আপনার প্রিয় নিবন্ধ সংরক্ষণ করুন


অ্যাপ ডাউনলোড করতে স্ক্যান করুন


উৎস লিঙ্ক